নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীতে সিএনজি গাড়িতে যাত্রী সেজে ছিনতাইকারী চক্র: ৯৯৯ এ কল পেয়ে দুই ছিনতাইকারী ধরলো পুলিশ!

হাটহাজারীতে সিএনজি গাড়িতে যাত্রী সেজে ছিনতাইকারী চক্র: ৯৯৯ এ কল পেয়ে দুই ছিনতাইকারী ধরলো পুলিশ!

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারী উপজেলার ফতেহপুর ইউনিয়নের চবির ১নং গেইটে ছিনতাইকারীদের কবলে পড়ে ৯৯৯ ফোন দেওয়ার পাঁচ মিনিটের মধ্যে ঘটনাস্থলে গিয়ে ইরফাত রাব্বি (২৭) ও সাইমন (২৩) নামের দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ ।

মঙ্গলবার (৭ মার্চ) সকাল সাড়ে ৫টার দিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ১ নম্বর গেইট সংলগ্ন চট্টগ্রাম-হাটহাজারী মহাসড়ক থেকে তাদের আটক করা হয়।

পুলিশের হাতে আটক ইরফাত রাব্বি বায়েজিদ বোস্তামি থানার আতুরার ডিপোর জাহানপুর (জাঙ্গালপাড়া) হাজী এমদাদ খাঁন বাড়ির জানে আলমের ছেলে। আর সায়মন একই থানাধীন সিটি কর্পোরেশন ৩ নম্বর ওয়ার্ডের নুরুল ইসলামের ছেলে। বর্তমানে সে আতুরের ডিপো সন্ধ্যাপাড়া প্রাথমিক বিদ্যালয়ের পাশে তুলা কোম্পানির ইসমাইলের ভাড়াটিয়া হিসেবে বসবাস করছে।

পলাতক ২ আসামিরা হলেন বায়েজিদ থানাধীন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৩ নম্বর ওয়ার্ডের আতুরার ডিপো হাজীপাড়ার নেজাম উদ্দিনের ছেলে শুভ (২১) এবং একই থানার অক্সিজেন বেলতল সৈয়দ পাড়ার সুরত নবী (২৬)।

মামলা সূত্রে জানা যায়, ফটিকছড়ি ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ফায়ার ম্যান বরিশাল জেলার উজিরপুর থানাধীন ৫ নম্বর শোলক ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের শাহজাহান মল্লিকের ছেলে সজল মল্লিক (২০) ছুটি শেষে নিজ কর্মস্থলে যোগদানের উদ্দেশ্যে ঘটনার দিন আনুমানিক সকাল সাড়ে পাঁচটার দিকে চট্টগ্রামের অক্সিজেন মোড় থেকে সিএনজিতে উঠে। এ সময় ওই গাড়িতে যাত্রী সেজে ছিনতাই চক্রের আরও তিন সদস্য উঠে। পরে ভিকটিমকে বহনকারী সিএনজি উল্লেখিত স্থানে পৌঁছালে ইরফাত রাব্বি, সায়মন, শুভ, সুরত নবী ভিকটিমকে জিম্মি করে মৃত্যুর ভয়ভীতি প্রদর্শন করে তার টাকা পয়সা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে ভিকটিম কৌশলে ৯৯৯ এ কল দিলে পুলিশের একটি টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ২ ছিনতাইকারী পালিয়ে গেলেও ইরফাত বাপ্পি ও সায়মন নামের ২ ছিনতাইকারীকে হাতেনাতে আটক করতে সক্ষম হয়। এ সময় ঘটনাস্থল থেকে ছিনতাই কাজে ব্যবহৃত একটি টিপ ছুরি, সার্জিক্যাল মাস্ক এবং সিএনজি গাড়ি (রেজি নম্বর-চট্টগ্রাম-থ-১৩-৪৯৮৭) জব্দ করা হয়। পরে ভিকটিম বাদী হয়ে এ ঘটনায় জড়িত ৪ জনের নামে হাটহাজারী মডেল থানায় আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধে একটি মামলা দায়ের করেন।

হাটহাজারী মডেল থানার এসআই হারুনুর রশিদ জানান, ৯৯৯ কল পাওয়ার ৫ মিনিটের মধ্যে ঘটনাস্থলে গিয়ে দুই ছিনতাইকারীকে আটক করি। এ সময় ছিনতাই চক্রের ২ সদস্য পালিয়ে যায়। পলাতক ২ জনকেও দ্রুত আটক করে আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

হাটহাজারী মডেল থানার ওসি রুহুল আমিন সবুজ ঘটনাটি নিশ্চিত করে জানান, আটককৃত ২ ছিনতাইকারীকে আদালতে পাঠানো হয়েছে। পলাতক দুজনকেও অবিলম্বে গ্রেপ্তার করে আইনের হাতে তুলে দেওয়া হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com